১৬ই ডিসেম্বর আওমীলীগ বিজয় দিবসের পোস্টার ডিজাইন।।বিজয় দিবসের পোস্টার ডিজাইন ।।16 December Bijoy Dibos(plp File)

১৬ই ডিসেম্বর আওমীলীগ বিজয় দিবসের পোস্টার ডিজাইন।।বিজয় দিবসের পোস্টার ডিজাইন ।।16 December Bijoy Dibos(plp File)
বিজয় দিবসের পোস্টার ডিজাইন ।।16 December Bijoy Dibos(plp File)
বিজয় দিবসের পোস্টার ডিজাইন 16 December Bijoy Dibos(plp File)

বিজয় দিবস কি? কবে শুরু হয়েছে?

বিজয় দিবস বাংলাদেশে বিশেষ দিন হিসেবে রাষ্ট্রীয়ভাবে দেশের সর্বত্র পালন করা হয়। প্রতি বছর ১৬ ডিসেম্বর বাংলাদেশে দিনটি বিশেষভাবে পালিত হয়। ১৯৭২ সালের ২২ জানুয়ারি প্রকাশিত এক প্রজ্ঞাপনে এই দিনটিকে বাংলাদেশে জাতীয় দিবস হিসেবে উদযাপন করা হয় এবং সরকারিভাবে এ দিনটিতে ছুটি ঘোষণা করা হয়।

বিজয়ের ৫১ বছর পূর্তিতে এই গর্বিত জাতি গড়ার সকল কারিগরকে মন থেকে জানাই শুভেচ্ছা। প্রশ্নবিদ্ধ স্বাধীনতাকে উত্তরে মেলাবার আজই তো সময়, লক্ষ কন্ঠে সোনার বাংলায় খুঁজে পাই প্রাণের আস্বাদ। সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা। আপনার সম্মান তখন বাড়বে।

১৬ই ডিসেম্বর পোস্টার  আওমীলীগ পোস্টার ডিজাইন 

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ ওয়া বারাকাতুহু, কেমন আছেন সবাই?আমার বাংলাদেশী ভাই ও বোনেরা আশা করি সবাই ভাল আছেন আমাদের সামনে আসতে আছে ১৬ ই ডিসেম্বর ২০২২ বিজয় দিবস এই বিজয় দিবস উপলক্ষে আমরা আমাদের মোবাইল দিয়ে একটি পোস্টার ডিজাইন বানাতে চাই ১৬ ই ডিসেম্বর পোস্টার বানাতে চাই এখন আমরা অনেকেই জানিনা কিভাবে বানাতে হয় আমরা আমাদের বন্ধু বান্ধবের কাছে রিকোয়েস্ট করি আমাকে একটি শুভেচ্ছা পোস্টার বানিয়ে দাও কিন্তু আমি আপনাদেরকে সহজ করার জন্য এবং কারো কাছে রিকোয়েস্ট না করার জন্য নিজের মোবাইল দিয়ে সহজে একটি ১৬ ই ডিসেম্বর ২০২২ পোস্টার ব্যানার বানাতে পারেন সেই পোস্ট নিয়ে এসে হাজির হলাম।

আপনি ইচ্ছে করলে আপনি আওয়ামী লীগ  শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার ছবি দিয়ে এবং আপনার ছবি দিয়ে একটি ৬ ই ডিসেম্বর পোস্টার ডিজাইন বানাতে পারেন এবং যারা আওয়ামী লীগ করেন বা রাজনীতি করেন তারা নিজেরা নিজেদের মোবাইল দিয়ে সুন্দর করে একটি শুভেচ্ছা ব্যানার বানাতে চান ১৬ই ডিসেম্বর জাতীয় বিজয় দিবস শুভেচ্ছা ব্যানার কিভাবে বানাবেন তা আমরা জানিনা তবে এই পোস্টটি যদি আপনি মনোযোগ সহকারে পড়েন এবং যে সফটওয়্যার গুলো আপনাদের দিয়েছি সেগুলো যদি ডাউনলোড করেন তাহলে একদম ইজি ভাবে ১৬ই ডিসেম্বর জাতীয় বিজয় দিবসের আপনার ছবি দিয়ে একটি পোস্টার বানাতে পারেন।


আওয়ামী লীগ যারা করেন একদম ইজি আপনি একটি ১৬ই ডিসেম্বর জাতীয় বিজয় দিবসের পোস্টার বানিয়ে নেন।


১৬ই ডিসেম্বর ২০২২ বিজয় দিবসের পোস্টার বানাতে আপনি সর্বপ্রথম নিজের একটি ভালো হ্যান্ডসাম একটি ছবি মোবাইল দিয়ে ভালো করে তুলে নিবেন তুলে নিয়ে আমি নিচে যে লিংক দিলাম ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করার এইটার উপরে ক্লিক করে আপনার ছবিটি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে আপনার মোবাইল গ্যালারিতে সেভ করে রাখবেন। 

১৬ই ডিসেম্বর বিজয় দিবসের পোস্টার ডিজাইন

কিভাবে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করবেন


এই ব্যাকগ্রাউন্ড সফটওয়্যার দিয়ে আপনি ডাউনলোড করার কোন দরকার নেই আপনি গুগল থেকে আপনার ছবি ব্যাকগ্রাউন্ড টি চেঞ্জ করে নিবেন ডাউনলোড করলে আপনার এমবি খরচ হবে প্লাস আপনার ফোন মেমোরি ফুল হয়ে যাবে তাই আপনাদের সুবিধার্থে শুধু লিংক দিয়ে দিলাম লিংক এর উপরে ক্লিক করে আপনি গুগলে চলে যাবে সেখান থেকে আপনার ছবিটি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে আপনি সেভ করে রাখবেন।


Remove Image Background


এখন আপনার মোবাইলে একটি সফটওয়্যার লাগবে পিক্সেল ল্যাব PixelLab সফটওয়্যার টার মাধ্যমে আপনার পোস্টার ডিজাইনটি এডিট করতে হবে ১৬ই ডিসেম্বর ২০২২ বিজয় দিবসের পোস্টার ডিজাইন করতে হলে অবশ্যই আপনার মোবাইলে এই সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে আমি নিচে ডাউনলোডের লিংকটি দিয়ে দিলাম এখান থেকে আপনি ডাউনলোড করতে পারেন বা আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন অযথা আপনার প্লে স্টোরে যেতে হবে না যেহেতু আপনি আমার সাইটে প্রবেশ করেছেন এখান থেকে আপনি ডাউনলোড করে নিন।


PixelLab App

বিজয় দিবসের পোস্টার ডিজাইন আওমীলীগ
বিজয় দিবসের পোস্টার ডিজাইন আওমীলীগ


যখন এ সফটওয়্যারটি আপনার ডাউনলোড হয়ে যাবে সর্বশেষ একটি কাজ হল যেটি এটির সবচেয়ে বেশি জরুরি plp পি এল পি ফাইল এই ফাইলটি ছাড়া আপনি কোন ডিজাইন করতে পারবেন না ২০২২ ১৬ই ডিসেম্বর বিজয় দিবসে পোস্টার বানাতে হলে এই পোস্টার ডিজাইনটি আপনি ডাউনলোড করতে হবে এটার নাম হলো plp পি এল পি ফাইল টি দিয়ে করেন যেই পোস্টার বানাতে চান এখানে ডিজাইন দেওয়া আছে শুধু আপনার নামটি চেঞ্জ করে আপনার ছবিটি চেঞ্জ করে আপনি বসিয়ে দিলেই আপনার একটি ১৬ ডিসেম্বরের পোস্টার ডিজাইন হয়ে যাবে

ভিজিটর আপনার নিচে দেখতে পাচ্ছেন ইন্সটল করুন একটা সবুজ কালার তার ওপরে লেখা আপনারা ইনস্টল ক্রুন এর উপরে ক্লিক করুন । তারপর দেখতে পাবেন উপরে ২০ সেকেন্ড শুরু হয়ে গেছে যখন ০ সেকেন্ড আসবে তখন লেখা আসবে ক্লিক টু ডাউনলোড আপনারা ডাউনলোড ক্লিক করলে আপনাকে গুগল ড্রাইভে নিয়ে যাবে সেখান থেকে আপনারা ডাউনলোড করে আপনাদের মোবাইলে সেভ করে নিবেন।


Click To Download


খুব শীগ্রই আসছে আমাদের মহান বিজয় দিবস ১৬ই ডিসেম্বর। তো আপনারা জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেইসবুকে বিজয় দিবসের শুভেচ্ছা জানানোর এই ধরনের একটি পোস্টার চাইলে খুব শহজেই তৈরি করে নিতে পারবেন আপনার হাতে থাকা মোবাইল ফোনটি দিয়ে।


বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। বছরঘুরে আবারো চলে এলো বাংলাদেশের গৌরবোজ্জ্বল একটি দিন ‘বিজয় দিবস‘। ১৬ ডিসেম্বর বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি তারিখ। ১৯৭১ সালের এইদিনে বাংলাদেশ নতুন একটি রাষ্ট্র হিসেবে বিজয় ছিনিয়ে এনেছিল। পাকিস্তানি হানাদার বাহিনীর সাথে ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধের মধ্য দিয়ে এই বিজয় অর্জন করি আমরা। তাই এই দিনটি প্রতিবছর যথাযোগ্য মর্যাদার সাথে জাতীয়ভাবে সারাদেশে উদযাপন করা হয়। তবে এই প্রথম করোনা মহামারীর কারণে সীমিত পরিসরে উদযাপিত হতে যাচ্ছে মহান বিজয় দিবস ২০২২।

১৬ই ডিসেম্বর আওমীলীগ বিজয় দিবসের পোস্টার ডিজাইন
১৬ই ডিসেম্বর আওমীলীগ বিজয় দিবসের পোস্টার ডিজাইন

১৬ই ডিসেম্বর বিজয় দিবসের পোস্টার

১৬ই ডিসেম্বর বিজয় দিবস, ১৬ই ডিসেম্বর বিজয় দিবসের শুভেচ্ছা, ১৬ই ডিসেম্বর বিজয় দিবসের ভাষণ, ১৬ই ডিসেম্বর বিজয় দিবসের শুভেচ্ছা পোস্টার,বিজয় দিবসের পোস্টার ডিজাইন,

বিজয় দিবসের ছন্দ

বিজয় দিবসের স্ট্যাটাস ২০২০

বিজয় দিবসের ছবি

মহান বিজয় দিবসের

বিজয় দিবসের শুভেচ্ছা বাণী

বিজয় দিবস নিয়ে বিখ্যাত কবিতা

বিজয়ের ৫১ বছর ব্যানার

১৬ ই ডিসেম্বর এর ব্যানার

16 ডিসেম্বর

16 ডিসেম্বর ব্যানার ডিজাইন 2020

১৬ ডিসেম্বর বিজয় দিবসের শুভেচ্ছা পোস্টার

১৬ ডিসেম্বর বিজয় দিবসের পোস্টার ডিজাইন

১৬ ডিসেম্বর বিজয় দিবসের পোস্টার ডিজাইন ২০২১,বিজয় দিবসের পোস্টার ডিজাইন,বিজয় দিবসের পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে,১৬ ই ডিসেম্বর পোস্টার ডিজাইন,১৬ ডিসেম্বর পোস্টার,১৬ ডিসেম্বর পোস্টার ডিজাইন,১৬ই ডিসেম্বরের পোষ্টার ডিজাইন,১৬ ডিসেম্বর পোস্টার ডিজাইন plp,বিজয় দিবসের পোস্টার ডিজাইন,১৬ই ডিসেম্বর,বিজয় দিবস পোস্টার ডিজাইন,বিজয় দিবসের পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে,১৬ ডিসেম্বর বিজয় দিবস পোস্টার,বিজয় দিবস পোষ্টার ডিজাইন

If you have any doubts please let me know

Previous Post Next Post