এশিয়া কাপ লাইভ টিভি Dora Tv Apk (খেলা লাইভ টিভি)

এশিয়া খেলা দেখার সফটওয়্যার Dora Tv Apk


Hello Everybody কেমন আছেন সবাই আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন? তো আজকে আপনাদের কাছে একটি অ্যাপ সেয়ার করবো যে অ্যাপের মাধ্যমে আপনি দুনিয়ার সকল খেলা লাইভ দেখতে পারবেন খুব সহযেই, ক্রিকেট, ফুটবল মানে সব ধরনের খেলাই লাইভ দেখতে পারবেন অ্যাপটি ব্যাবহার করে। অ্যাপটির নাম হলো Dora Tv Apps বর্তমানে এর থেকে ভালো কোন অ্যাপ নাই লাইভ খেলার দেখার। এবং মজার বিষয় হলো Dora Tv Apps টি আপনি কোন রকম Subscribe Fee বা SignUp ছারাই সম্পূর্ণ ফ্রিতে ব্যাবহার করতে পারবেন। So আপনি যোদি লাইভ খেলা দেখার সেরা কোন অ্যাপ খুজে থাকেন তাহলে Dora Tv Apps টি আপনার জন্য। Dora Tv App টি ডাউনলোড করতে 16 Second Wait করুন Then ইনস্টল করুন লেখায় Click করবেন।

Software download Now

Dora Tv Apps Some of its features are shown below


First এ Dora Tv Apps টি Download করে install করার পর Open করলে নিচের Screenshot এর মতো Show করবে এবং এখানে আপনি অনেক গুলো ফিচার দেখতে পাবেন।

প্রথমে আছে Live Events আপনি যোদি Live Events এ Click করেন তাহলে যখন যে খেলা লাইভে থাকবে সেই খেলা সরাসরি লাইভ দেখতে পারবেন। ধরেন এখন T20 World Cup বা IPL লাইভে আছে। তো আপনি যোদি এখন Live Events এ Click করেন তাহলে আপনি সরাসরি T20 World Cup বা IPL লাইভ দেখার Option পেয়ে যাবেন।


তারপর আছে Highlights এখানে ক্লিক করলে আপনি পূর্বের খেলা গুলো Highlights দেখার Option পেয়ে যাবেন।


এবার আসি Sports Channel ক্যাটাগরিতে।

Sports Channel এ Click করলে এখানে আপনি অনেক গুলো দেশী বিদেশি Sports Channel পেয়ে যাবেন। এখানে আপনি T Sports থেকে সুরু করে QAZ Sports Channel পেয়ে যাবেন। মানে এক কথায় বলা যায় দুনিয়ার সকল Popular খেলার Channel এখানে পেয়ে যাবেন। তো আপনি যে Channel টি লাইভ দেখতে চান সরাসরি আপনি সেই Channel এর উপর Click করে দিবেন, আমি T Sports এর উপর Click করে দেই।


Click করলেই লাইভ Channel টি Play হয়ে যাবে কোনরকম Loading issue ছারাই। দেখতেই পারতেছেন লাইভ কিন্তু Channel টি Play হয়ে গেছে।



তো আমি Dora Tv Apps এর important কিছু ফিচার আপনাদের কাছে তুলে ধরলাম বাকিটা অ্যাপটি ব্যাবহার করলে আপনারা বুঝতে পারবেন। সব সেষে আমি একটা কথাই বলবো Mobile এ লাইভ টিভি দেখার জন্য এর থেকে ভালো অ্যাপ হতেই পারেনা। তাই আর দেরি না করে এখনি Downward করুন Dora Tv Apps


free,sownload,dora tv download,dora tv apk download 2021,dora tv app kaise download karen,free fire,how to watch asia cup 2022 for free,how to watch live cricket match in free,fresh,free bpl live match watch app,dora the explorer,dora tv apk,pc sreeram,halloween,magadheera,halloween songs for kids,halloween songs,dora,kids halloween songs,dora tv,magadheera full songs,magadheera video songs,pandora,#vrecorderapp made with @vrecorderapp

If you have any doubts please let me know

Previous Post Next Post