খেলা 2022 আই সি সি বিশ্বকাপ লাইভ gtv Live Apps Free (icc T20 world cup 2022)

জিটিভি লাইভ Gtv Live Apps Free (icc T20 world cup 2022)

Hi Everybody কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন। তো আজকে আপনাদের কাছে একটি Apps সেয়ার করবো যে Apps এর মাধ্যমে আপনি সম্পূর্ণ ফ্রিতে GTV Live দেখতে পারবেন। Apps টির নাম হলো Hotflix বর্তমানে Live Tv দেখার জন্য সেরা একটি Apps এটি। GTV Live দেখার পাশাপাশি Apps টির মাধ্যমে আপনি আরো ১৫০টির ও বেসি Channel Live দেখতে পারবেন। Apps টির ডাউনলোড লিং নিছে দেয়া আছে। Hotflix Apps টি ডাউনলোড করতে নিচে install লেখায় Click করুন (দয়াকরে 16সেকেন্ড অপেক্ষা করুন  Download Button Show করবে সেখানে ক্লিক করে ডাউনলোড করে নিন।)

Software download Now

কিভাবে Apps টি ব্যাবহার করবেন দেখে নিন।সম্পূর্ণ আপনাদের একটি স্ক্রিনশট দিয়ে দেখানো হলো

Apps টি ডাউনলোড করার পর প্রথমে আপনি Apps টি Open করবেন। Open করলে ঠিক এরকম Show করবে। আপনি Just SingUp লেখার উপরে ক্লিক করবেন।


Sing Up লেখার উপর Click করে দেয়ার পর একটা From চলে আসবে আপনি আপনার নাম, ইমেল, এবং ইচ্ছেমত ৬সংখ্যার একটি পাসওয়ার্ড লিখে দিবেন তারপর ফরম পূরণ করার পর Register লেখার উপর Click করে দিবেন।


Register এ ক্লিক করলে আপনার একাউন্ট Create হয়ে যাবে। তারপর Live Tv লেখার উপর Click করে দিবেন।


Live লেখার উপর Click করলেই আপনি GTV Channel টি দেখতে পারবেন। আপনি Just Gtv Channel এর উপর Click করে দিবেন। Click করলেই Channel টি সাথে সাথে Play হয়ে যাবে এবং আপনি আরামছে Gtv Live দেখতে পারবেন।


তো আশাকরি সব কিছু বুঝতে পারছেন যে কিভাবে Gtv Live দেখতে হবে। যদি আপনাদের বুঝতে কোন সমস্যা হয় আমার কমেন্ট বক্সে জানিয়ে দিবেন ইনশাআল্লাহ আপনাদের সমস্যা সমাধান করার চেষ্টা করব

এতোসময় NooR24  এর সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

live tv,tv live,btv live,ntv live,gtv live,gtvlive,ptv live,bd tv live,live,gtv bd live,dbc tv live,live gazi tv,gazi tv live,somoy tv live,live news gtv,gtv news live,live somoy tv,ekhon tv live,bd live,jamuna tv live,bangla tv live,dbc tv live now,ptv sports live,live gtv bangla,live now,dpl live,dbc live,tv ekhon,asia cup live tv,zee tv live match,gtv live cricket,lotus tv live now,live news,news live,t -20 live

If you have any doubts please let me know

Previous Post Next Post