ভারত বনাম হংকং এশিয়া কাপ ২০২২ : ভারত বনাম হংকং এশিয়া কাপ ২০২২ লাইভ ( IND vsHKG T20 )

ভারত বনাম হংকং এশিয়া কাপ ২০২২।। ভারত বনাম হংকং এশিয়া কাপ ২০২২ লাইভ  ( IND vsHKG T20 )

ইন্ডিয়া বনাম হংকং এশিয়া কাপ 2022 লাইভ দেখার এপ্স এর লিংক নিচে দেওয়া আছে

ভারত বনাম হংকং এশিয়া কাপ: IND বনাম HKG 

India vs Hong Kong Asia Cup: Check the weather forecast for Wednesday’s Asia Cup match between IND and HKG in Dubai.

ভারত তাদের এশিয়া কাপ অভিযানে স্বপ্নের সূচনা করেছে। তারা উদ্বোধনী ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে পরাজিত করেছিল যা একেবারে নখ-কাটকাতে পরিণত হয়েছিল। পাকিস্তানের মতো বিশাল প্রতিপক্ষের বিরুদ্ধে 5 উইকেটের আত্মবিশ্বাসী জয় পুরো টুর্নামেন্ট জুড়ে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলের জন্য একটি বিশাল আত্মবিশ্বাস বুস্টার হিসাবে কাজ করবে।

ভারত বনাম হংকং এশিয়া কাপ ২০২২

বুধবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারতীয় সময় সন্ধ্যা ৭:৩০-এ এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে হংকংয়ের মুখোমুখি হবে ভারত।

India Vs Hong Kong: বৃষ্টিতে ভাসবে ভারত বনাম হংকং ম্যাচ

এশিয়া কাপই একমাত্র প্রতিযোগিতা যেখানে এই দুই দল এর আগে কয়েকবার মুখোমুখি হয়েছিল। উভয় অনুষ্ঠানেই, 2008 এবং 2018 সালে, এটি একটি 50-ওভারের যুদ্ধ এবং মেন ইন ব্লুদের জন্য একটি সহজ অ্যাসাইনমেন্ট ছিল।

ভারত বনাম হংকং এশিয়া কাপ ২০২২ লাইভ

ভারতীয় ক্রিকেটাররা 2021 সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের পিচের সাথে বেশ অভ্যস্ত। ভারতের পক্ষে টস একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল কারণ আবহাওয়া চূড়ান্ত পর্বে পাকিস্তানি বোলারদের লড়াই করতে বাধ্য করেছিল। ডেথ ওভারে বোলিং করতে গিয়ে নাসিম শাহ ও হারিস রউফ ছটফট করছিলেন। রোহিত শর্মাকে আবার টসকে গুরুত্ব সহকারে নিতে হবে কারণ পৃষ্ঠে তাড়া করাই উত্তম বিকল্প।

ভারত: 

রোহিত শর্মা (সি), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, আভেশ খান, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, যুজবেন্দ্র চাহাল।

হংকং:

 ইয়াসিম মুর্তজা, নিজাকাত খান (সি), বাবর হায়াত, কিঞ্চিত শাহ, আইজাজ খান, স্কট ম্যাককেনি (উইকেটরক্ষক), জিশান আলী, হারুন আরশাদ, এহসান খান, মোহাম্মদ গজানফার, আয়ুশ শুক্লা।

হংকং vs ভারত Head to Head in Asia Cup: Records, Stats, Results

এশিয়া কাপের প্রথম খেলায় এই হাই-ফ্লাইং ভারতীয় ব্রিগেডের মুখোমুখি হওয়া হংকংয়ের জন্য একটি বড় চ্যালেঞ্জ। তাদের পিচ ভালোভাবে অধ্যয়ন করতে এবং সেই অনুযায়ী তাদের কৌশল তৈরি করতে সময় লাগবে। নিজাকত খানের নেতৃত্বাধীন দলটি যদি আমরা কোয়ালিফায়ারে তাদের পারফরম্যান্সের দিকে তাকাই তবে প্রতিশ্রুতিবদ্ধ। 

Software download Now

If you have any doubts please let me know

Previous Post Next Post