Free Call App Bangladesh।। ফ্রি কল বাংলাদেশ থেকে যে কোন দেশে।।

 আমাদের মধ্যে অনেকেই আছেন জারা কিনা Free call app এর অ্যাপ খুজে থাকেন। তো ভিউয়ার আপনিও যোদি ফোনে ফোনে ফ্রি কথা বলার অ্যাপ খুজে থাকেন তাহলে আজকের এই পোস্টি আপনার জন্য। আজকে আমি আপনাদের কাছে Free Call করার একটি App সেয়ার করবো যে অ্যাপ এর মাধ্যমে আপনি World এর যেকোনো নাম্বারে সম্পূর্ণ ফ্রিতে ফোনে কথা বলতে পারবেন কোন রকম Problem ছাড়াই। Apps টির নাম হলো Pingme এই Pingme Apps টিতে আপনি একাউন্ট Create করলেই পেয়ে যাবেন সাথে সাথে ১৭মিনিট একদম ফ্রি এবং ওই ১৭মিনিট সেষ হয়ে গেলে তারপর আপনি Ads দেখে Minute Earning করতে পারবেন। এছাড়াও আপনি রেফার করেও Minute Earning করতে পারবেন প্রতি রেফারে পাবেন ৮মিনিট সম্পূর্ণ ফ্রি। এরপর প্রতিদিন Apps এ প্রবেশ করলেও আপনি পেয়ে যাবেন ২মিনিট সম্পূর্ণ ফ্রি তো এরকম করে আপনি Unlimited ফ্রিতে মিনিট Earning করে ফোনে কথা বলতে পারবেন। আর এই Apps এর Call Quality অনেক Clear কোনরকম Call Drop ছাড়াই আপনি কথা বলতে পারবেন। এবং interesting বিষয় হলো যখন আপনি কাউকে Pingme App এর মাধ্যমে কল করবেন তখন সে আপনার Original Number টি পাবেনা পাবে একটি ভার্চুয়াল নাম্বার Like +8373628 এরকম। সত্যি কথা বলতে কি আমার কাছে মনে হয়েছে Pingme Apps টি বর্তমান সময়ে Free Call করার সেরা একটি অ্যাপ। তো যোদি আপনি ফ্রি কল করার জন্য কোন অ্যাপ খুজে থাকেন তাহলে অবশ্যই আপনাকে আমি Pingme Apps টি Suggest করবো। তো Pingme Apps টি inatall করার জন্য 20 Second অপেক্ষা করুন তারপর নিচে install লেখায় Click করুন।

Software download Now


Free Call App Bangladesh


Pingme invite code:- WLJPFAS

কিভাবে Pingme Apps এ একাউন্ট করবেন এবং কিভাবে Pingme Apps এর মাধ্যমে Free Call করবেন তো সম্পূর্ণ প্রসেস টি নিচে দেখানো হলো।
Free Call App Bangladesh।। ফ্রি কল বাংলাদেশ থেকে যে কোন দেশে।।
প্রথমে Pingme apps টি install করার পর সরাসরি Apps টি Open করবেন। তারপর Profile লেখায় Click করবেন এবং নিচে Register/Login নামে একটি Option দেখতে পাবেন আপনি Just Register/Login এ Click করে দিবেন।
Free Call App Bangladesh
Free Call App Bangladesh
তারপর আপনি আপনার Country Select করে দিবেন এবং আপনার মোবাইল নাম্বার লিখে দিবেন এবং Validate by Voice Call এ Click করে দিবেন।
Free Call App Bangladesh
Free Call App Bangladesh
 Validate by Voice Call এ Click করার পর আপনার কাছে একটি Call আসবে এবং সেই কলে 4Digit এর একটি Code বলবে আপনি Just সেই Code টি খালি ঘরে লিখে দিবেন।
free call bangladesh,free call app bangladesh,unlimited free calls,free call apps bangladesh,free calls,best free call app bangladesh,unlimited free call bangladesh,how to make free calls,free call app bangladesh 2022,bangladesh free calls,free call app bangladesh 2021,best free calling app bangladesh,phone call bangladesh,best free call app in bangladesh 2022,free phone calls android,free phone calls,free call to bangladesh,free call bangladeshi app
Free Call App Bangladesh
Free Call App Bangladesh
এবার আপনাকে রেফার Code লিখে দিতে হবে যোদি আপনি রেফার কোট ব্যাবহার করেন তাহলে আপনি সম্পূর্ণ ফ্রিতে ৯মিনিট পেয়ে যাবেন। Note:- রেফার কোট্টি ব্যাবহার করার কারনে ফ্রি ৯মিনিট পাবেন Otherwise ফ্রি ৯মিনিট পাবেন্না।

এটা হলো Refer Code:- 
আপনারা এই রেফার কোট্টি ব্যাবহার করবেন।
Free Call App Bangladesh

Free Call App Bangladesh

রেফার Code টি Apply করে দেয়ার সাথে সাথে আপনার একাউন্ট Create হয়ে যাবে এবং আপনার একাউন্টে 0.4$ Add হয়ে যাবে। এবং এই 0.4$ দিয়ে আপনি 16Minute যেকোনো নাম্বারে সম্পূর্ণ ফ্রিতে ফোনে কথা বলতে পারবেন Gp, Robi, Airtel, Banglalink যেকোনো নাম্বারে ফ্রি ফোনে কথা বলতে পারবেন।

কিভাবে Unlimited Free Minute Earning করবেন এবং কিভাবে Call করবেন না বুজলে নিচে Watch Now লেখায় Click করুন।
video watch png
ফ্রি মিনিট নেয়ার জন্য নিচে Contact Us এ Click করুন।

আশাকরি আজকের পোস্টি আপনার কাছে ভালো লাগছে যোদি ভালোলেগে থাকে তাহলে Facebook & Messenger এ বন্ধুদের মাজে সেয়ার করে দিন। ধন্যবাদ এতো সময় NooR24.com এর সাথে থাকার জন্য... Call noor24

Free Call App Bangladesh

ফ্রি কল করুন যে কোন নাম্বারে,ফ্রি কল করুন বিশ্বের যেকোন দেশে,ফ্রি কল,ফ্রি কল করুন,বিশ্বের যে কোন দেশে ফ্রি কল করুন,ফ্রি কল করুন বিশ্বের যে কোন দেশে,বাংলাদেশ ফ্রি কল,ফ্রি কল করুন যে কোন দেশে,ফ্রিতে কল করুন যে কোন দেশে,বিশ্বের যেকোন দেশে কল করুন,ফ্রি কল কিভাবে করব,আনলিমিটেড ফ্রি কল করুন বিশ্বের যেকোন দেশে,প্রতিদিন ফ্রি কল করুন ১০০ মিনিট,বাংলাদেশে ফ্রি কল করব মোবাইলে,দেশে ফ্রি কল,ফ্রি কল করার নিয়ম,বিদেশে ফ্রি কল করব,কিভাবে ফ্রি কল করবেন
Free Call App Bangladesh।। ফ্রি কল বাংলাদেশ থেকে যে কোন দেশে।।

If you have any doubts please let me know

Previous Post Next Post