anydesk free download,anydesk free download for pc

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু .

কেমন আছেন সবাই আজ আমি আপনাদের মাঝে নিয়ে এসেছি  anydesk free download হয়তো অনেকেই জানি  না এটা কি, এটা হলো একটা কন্ট্রোলার একজনের মোবাইল থেকে আরেকজনে কন্ট্রোল করতে পারে বা একটা পিসি থেকে অন্য একজনের কন্ট্রোল করতে পারে

আমরা অনেক সময় আমাদের ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেলের অনেক সমস্যার সমাধান করতে পারি না তাই অন্য একজনার হেল্প নেওয়া দরকার তাই হেল্প নিতে হলে আমার পিসিতে অন্যজন কিভাবে কাজ করবে সেই জন্য এই আমরা এনিডেক্স ব্যবহার করে থাকি

এটা এক ধরনের স্ক্রিন শেয়ার এর মত আমি এ পর্যন্ত অনেক সফটওয়্যার ব্যবহার করেছি কিন্তু আমি এই এনিডেক্স ব্যবহার করে অনেক শান্তি পেয়েছি ,এটা নেটওয়ার্ক অনেক slow  থাকলেও ইউজ করা যায়, অন্যান্য সফটওয়্যার নেটওয়ার্ক শক্তি দরকার , না হলে কাজ করে না তাহলে আমি এই এনিডেক্স ব্যবহার করে ভালো লাগছে তাই আমি আপনাদের মাঝে একটি শেয়ার করব আপনারা কোথা থেকে কিভাবে ডাউনলোড করবেন সে ব্যাপারে আপনি আপনাদের দেখে দিব।

What is the AnyDesk app and how can you use it?

রিমোট ইউটিলিটি হোস্টের মতো অন্যান্য প্রোগ্রামের মতো, উইন্ডোজের জন্য AnyDesk সফ্টওয়্যার ডাউনলোড অবিলম্বে একটি সংযোগ স্থাপন করতে একটি অনন্য আইডি নম্বর ব্যবহার করে। একবার আপনি প্রোগ্রামটি ডাউনলোড করে এবং ইনস্টলেশন সম্পূর্ণ হলে, আপনার পছন্দ এবং প্রয়োজনীয়তার উপর নির্ভর করে আপনাকে একটি কাস্টমাইজড উপনাম তৈরি করার বিকল্প দেওয়া হবে। এটি সহযোগীদের সাথে ভাগ করা যেতে পারে এবং সংখ্যার এলোমেলোভাবে তৈরি করা স্ট্রিংয়ের পরিবর্তে 'নাম' মনে রাখা সহজ করে তোলে।

যখন ক্লায়েন্ট এবং হোস্ট কম্পিউটার উভয়ই AnyDesk এর মাধ্যমে সংযুক্ত থাকে, তখন একে অপরের সাথে 'রিমোট ডেস্ক আইডি' শেয়ার করা সম্ভব। একটি শক্তিশালী এবং দ্রুত সংযোগ স্থাপন করতে আপনাকে যা করতে হবে তা হল সফ্টওয়্যারের 'রিমোট ডেস্ক' বিভাগে আইডি প্রবেশ করান। যে পিসি তার ঠিকানা শেয়ার করবে সেটিই হবে অন্য কম্পিউটার দ্বারা নিয়ন্ত্রিত।

অনুপস্থিত অ্যাক্সেস সক্ষম করার জন্য, আপনি 'সেটিংস' মেনুতে একটি পাসওয়ার্ড সেট আপ করতে পারেন। উপরন্তু, AnyDesk ডাউনলোড Windows 10 আপনাকে নির্বিঘ্ন এবং সুরক্ষিত সংযোগের অনুমতি দেওয়ার জন্য বিভিন্ন অনুমতি সংজ্ঞায়িত করতে দেয়। নির্দিষ্ট অনুমতি সহ, সহযোগীরা দূরবর্তী কম্পিউটারে শব্দ শুনতে পারে, মনিটর দেখতে পারে, ক্লিপবোর্ড অ্যাক্সেস করতে পারে, কীবোর্ড এবং মাউস নিয়ন্ত্রণ করতে পারে এবং অন্যান্য অনেক কাজ সম্পাদন করতে পারে।

Can AnyDesk transfer files?

যেকোনো ডেস্ক পিসি দিয়ে, ফাইল স্থানান্তর করা সহজ। দূরবর্তী কম্পিউটারের টার্মিনালে পেস্ট করার আগে আপনাকে কেবল সেগুলিকে ক্লিপবোর্ডে অনুলিপি করতে হবে। যাইহোক, AnyDesk একটি ফাইল ম্যানেজার টুলের সাথে আসে, যা দূরবর্তী অ্যাক্সেস টুল থেকে আলাদাভাবে ব্যবহার করা যেতে পারে। প্রোগ্রামটি আপনাকে সুবিধাজনকভাবে দূরবর্তীভাবে একটি কম্পিউটার পুনরায় চালু করতে বা কয়েক সেকেন্ডের মধ্যে নথি মুদ্রণ করতে দেয়।
Software download Now

anydesk free download for pc windows 10,anydesk free download for pc windows 7 64 bi,anydesk free download for pc windows xp,anydesk free download for pc windows 7 32 bit,anydesk free download for pc windows 7,anydesk descarga gratuita,,download anydeskanydesk app,anydesk app,anydesk apps,anydesk free,anydesk تحميل,anydesk scammer,anydesk scams,anydesk mac,anydesk downloadanydesk download for pc,anydesk for pc,anydesk free download,anydesk download for windows 10,anydesk software,anydesk free download for windows 10,anydesk app,anydesk apps

If you have any doubts please let me know

Previous Post Next Post