Without Watermark InShot Video Editor apk

Without Watermark InShot Video Editor apk Free Download

আমি আমার ইউটিউব চ্যানেলে প্রায় এক বছর ধরে এই অ্যাপটি ব্যবহার করছি এবং এটি আশ্চর্যজনকভাবে কাজ করে! আমি প্রথমে অ্যাডোব প্রিমিয়াম রাশ দিয়ে শুরু করেছিলাম, যা ছিল আরও বেশি হতাশাজনক অভিজ্ঞতা, অন্তত বলতে গেলে।(এছাড়াও অনেক বেশি ব্যয়বহুল!) সামগ্রিকভাবে একটি দুর্দান্ত অ্যাপ! আমি জুম আউট করার সময় কালো ফ্রেম ছাড়া ছবি এবং ভিডিওগুলির জন্য আরও ভাল "ধীরে জুম ইন/আউট" বিকল্প দেখতে চাই। এছাড়াও, আমি ইউটিউবে কপিরাইট স্ট্রাইক পেয়েছি ইন-অ্যাপ প্রদত্ত সঙ্গীতের সাথে, তাই সাবধান! প্রো সংস্করণ অবশ্যই এটি মূল্য! 👌



এটির অনুরূপ একটি ভিডিও এডিটর ব্যবহার করতে ব্যবহৃত হয় এবং গত কয়েকদিনে এটি ব্যবহার করা শুরু করেছে৷ আমি এখনও শিখছি এবং কিছু কিছু জিনিস আছে যা আমি বুঝতে পারিনি - যেমন আপনি কি একটি ক্লিপকে বিভক্ত করতে পারেন ( প্রধান ভিডিওতে ওভারলে করা হয়েছে) এবং তারপরে কেবল বিভক্ত অংশটি টেনে সরিয়ে নিয়ে যেতে পারেন৷ আমি যে প্রথম ভিডিওটি তৈরি করেছি, তাতে ওভারলে কোথায় রাখতে হবে তা বের করার চেষ্টা করতে সবচেয়ে বেশি সময় লেগেছে যাতে আমি যে অংশটি চেয়েছিলাম, আমি যে স্থানে চেয়েছিলাম, যখন আমি এটিকে বিভক্ত করেছিলাম তখন এটি পছন্দসই স্থানে ছিল। ভাল কাজগুলো করতে থাকো
এই অ্যাপটি সামগ্রিকভাবে ভাল, তবে একটি জিনিস আছে যা আমি মনে করি ঠিক করা দরকার। এটি শব্দ তরঙ্গ, এটি শব্দের সাথে মেলে না। আমি শব্দ তরঙ্গের দিকে তাকিয়ে আমার ভয়েসের নীরব অংশগুলি কাটছিলাম, কিন্তু যখন আমি এটি বাজালাম, তখন এটি একটি বিশৃঙ্খলা ছিল। শব্দটি শব্দ তরঙ্গে দেখানোর চেয়ে পরে আসে। তাই দয়া করে এটি ঠিক করুন, এটি অবশ্যই সম্পাদকদের অনেক সাহায্য করবে।
This app is great. You. Have the paid version too. Quick and easy way to edit photos and videos. The editing can be done on a very fine scale that I am happy with it. However these days, 1:1 ratio photos became less detailed after the editing. It used to never happen before but seems to be a recent issue? If you can tackle this problem, it would be great.

Version

1.822.1355

Requires Android

6.0 and up

In-app purchases

SAR 3.69 - SAR 129.99 per item

Offered by

InShot Video Editor

Updated on

Jun 9, 2022

Downloads

500,000,000+ downloads

Released on

Mar 5, 2014



Without Watermark InShot Video Editor apk 

ইনশট - পেশাদার বৈশিষ্ট্য সহ শক্তিশালী অল-ইন-ওয়ান ভিডিও সম্পাদক এবং ভিডিও মেকার। মিউজিক, ট্রানজিশন ইফেক্ট, টেক্সট, ইমোজি, কীফ্রেম, স্লো মোশন, ভিডিও কোলাজ, ব্লার ব্যাকগ্রাউন্ড ইত্যাদি যোগ করুন! একটি সহজে ব্যবহারযোগ্য সম্পাদনা অ্যাপ হিসেবে, ইনশট আপনাকে দৈনন্দিন জীবনের প্রতিটি মূল্যবান মুহূর্ত রেকর্ড করতে সাহায্য করে।

সঙ্গীত সহ শীর্ষস্থানীয় ভিডিও নির্মাতা, আপনাকে সহজে অভিনব ভিডিও তৈরি করতে এবং YouTube, Instagram, TikTok, WhatsApp, Facebook, ইত্যাদিতে প্রভাবশালী হতে সাহায্য করে।

ইনশট একটি ফটো এডিটরও। ছবি এবং সেলফি সম্পাদনা করুন, কোলাজ তৈরি করুন এবং পাঠ্য এবং স্টিকার যোগ করুন। ইনস্টাগ্রামের জন্য গল্প তৈরি করুন।

Photo Editor & Collage
* আপনার ফটোতে পটভূমি যোগ করুন।
* একাধিক অনুপাত সমর্থিত। চতুর ফ্রেম।
* 1000+ স্টিকার, আপনার ফটোতে মজার মেম যোগ করুন।
* ছবির কোলাজ তৈরি করুন। প্রচুর স্টাইলিশ কোলাজ লেআউট উপলব্ধ।

Video Editor & Maker - InShot

Music, effects & voice-over

* Vlog music video maker. Add InShot featured music or use your own music.
* Extract audio from video.
* Lots of sound effects.
* Add voice-over. Support adding voice effect and make the voiceover more diverse.
* Adjust music volume and music fade in/out option.


Without Watermark InShot Video Editor apk 



If you have any doubts please let me know

Previous Post Next Post