k8 wireless microphone price in bangladesh Good Or Not Good?

 k8 wireless microphone price in Bangladesh

৳ 820  NOW HAVE From daraz
 Promotions
Spend ৳ 500 get ৳ 30 off

🔹অন্তত ৯০% নয়েস ক্যান্সেলেশন সুবিধায় সাউন্ড রেকর্ডিং

🔸২০ মিটারের দূরত্বেও অনায়সে সবকিছু রেকর্ডিং হবে 

🔹প্রতিবার চার্জ দিয়ে ৩-৫ ঘন্টা চার্জিং ব্যাকাপ!

🔸হালকা ও স্মুথ হওয়ায় সবখানে ব্যবহার যোগ্য

🔹তারের কোন ঝামেলা নেই

 🔸টাইপ-সি সিস্টেম

Brand

QTREE intelligence

Colour

Black 2set

Connectivity technology

USB

Connector Type

USB

Power Source

Usb-c

Compatible Devices

IPhone,iPad,Android

Hardware Platform

Tablet, Smartphone

 

 






Product details

Is Discontinued By Manufacturer ‏ : ‎ No
  • Package Dimensions ‏ : ‎ 16.8 x 9.3 x 6.9 cm; 213 Grams
  • Date First Available ‏ : ‎ 4 May 2022
  • Manufacturer ‏ : ‎ QTREE intelligence
  • ASIN ‏ : ‎ B09TKJJL81
  • Wireless Lavalier Microphones for iPhone/ipad/Android, (2 Mics with 2 Receivers) 2.4Hz QTREE Plug-Play Noise Reduction,Auto-Sync Lapel Microphone for Facebook, YouTube,TikTok,Video Recording,Vloggers


  • About This Item

1..ইজি প্লাগ অ্যান্ড প্লে: আইফোন/আইপ্যাড/এন্ড্রিওডের জন্য প্রফেশনাল প্লাগ অ্যান্ড প্লে ওয়্যারলেস মাইক্রোফোন। কোনো অ্যাপ এবং ব্লুটুথের প্রয়োজন নেই, শুধু রিসিভারটিকে আপনার iPhone/iPad/Andriod বা USB-C পোর্ট ডিভাইসে প্লাগ করুন এবং মাইক্রোফোনে পাওয়ার করুন, তারপর রেকর্ডিং শুরু করুন। ছোট আকার সহজেই আপনার শার্ট বা টাইতে ক্লিপ-অন ঘোরাতে সাহায্য করে, ইউটিউব, ফেসবুক, টিকটক, পড কাস্ট, ভলগ, ইন্টারভিউ, লাইভ স্ট্রিমিং এবং অন্যান্য ভিডিও রেকর্ডিং প্রেমীদের জন্য উপযুক্ত। 2 পিসি মাইক্রোফোন এবং 2 পিসি রিসিভার সহ (1 রিসিভার সংযোগ করতে পারে 1PC বা 2PC মাইক সহ)

2.ডিএসপি চিপ এবং নয়েজ হ্রাস: ইন্টেলিজেন্ট ডিএসপি আইসি চিপ ব্লুটুথ ল্যাপেল মাইক্রোফোন ফুল-ব্যান্ড 20 kHz স্টিরিও গুণমান এবং আরও স্থিতিশীল সাউন্ড অফার করে। 360° ব্যাপক সংকেত-টু-শব্দ অনুপাত অ্যান্টি-ভাইব্রেশন মাইক্রোফোন পেশাদার ফিল্টারগুলি বিভিন্ন পরিবেশে সমস্ত ধরণের শব্দ প্রদান করে। , এছাড়াও ভিডিও রেকর্ডিংয়ের জন্য আইফোন মাইক্রোফোনের চারপাশে স্পষ্ট শব্দ ক্যাপচার করতে পারে যাতে আপনাকে অবশেষে উচ্চ মানের রেকর্ডিং তৈরি করতে সহায়তা করে।

3.রিয়েল টাইম ভয়েস এবং সিডি কোয়ালিটি: আইফোন/অ্যান্ড্রয়েড সেটের জন্য এই মাইক্রোফোনটি বিল্ট-ইন 2.4GHz ফ্রিকোয়েন্সি স্পেকট্রাম এবং ট্রান্সমিশনে 0.009s বিলম্ব, যা হস্তক্ষেপ-মুক্ত এবং 65 ফুট পর্যন্ত স্থিতিশীল বেতার সংক্রমণ অর্জন করতে পারে (বাধা ছাড়া)। মাইক্রোফোন রিয়েল টাইমে আইফোন এবং মানুষের ভয়েসের জন্য ব্যাকগ্রাউন্ড মিউজিক সিঙ্ক করতে পারে, ভিডিও পোস্ট-এডিটিং কমাতে পারে, পেশাদার ফুল ব্যান্ড অডিও অফার করে। 44.1~48kHz স্টেরিও সিডি সাউন্ড কোয়ালিটি, এবং মাল্টি-চ্যানেল রিয়েল-টাইম মিক্সিং সমর্থন করে।

4.বেশিরভাগ স্মার্টফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ: ল্যাভালিয়ার মাইক্রোফোন বিভিন্ন মোবাইল ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ, যার মধ্যে রয়েছে iPhone 7/7 Plus, 8/8 Plus, X/XR/XS/XS Max, 11/11 Pro/11 Pro Max, 12/12 Pro /12 প্রো ম্যাক্স, 13/13 প্রো/ 13 প্রো ম্যাক্স এবং আইপ্যাড 2/3/4, আইপ্যাড এয়ার সিরিজ, আইপ্যাড প্রো সিরিজ এবং ইউএসবি সি মাইক্রোফোন বেশিরভাগ ইউএসবি-সি পোর্ট ডিভাইস সমর্থন করে। (কিছু স্যামসাং ডিভাইস মেট করা যায় না কারণ এটি একটি উন্মুক্ত কোর্স ব্যবস্থা নয়)

5.দীর্ঘ কাজের সময় এবং লাইটনিং কেবল: আইফোন সেটের জন্য এই মাইক্রোফোনটি বিল্ট-ইন রিচার্জেবল ব্যাটারি, প্রায় 1.5 ঘন্টা চার্জ করার পরে 6 ঘন্টার বেশি ব্যাটারি লাইফ প্রদান করে। রেকর্ডিংয়ের কাজ বন্ধ করা বা রেকর্ডিংয়ের সময় পাওয়ার ফুরিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করবেন না। আইফোন/অ্যান্ড্রয়েডের জন্য ব্লুটুথ মাইক্রোফোনটি ছোট কমপ্যাক্ট সাইজের সাহায্যে সহজেই আপনার শার্ট বা টাই ক্লিপ-অন করে। MFI প্রত্যয়িত 6FT দ্রুত চার্জিং লাইটনিং ক্যাবল এবং PU বক্স সহ এই সেট।

YOU CAN BUY FROM amazon

k8 wireless microphone price in bangladesh Good Or Not Good? 


 

If you have any doubts please let me know

Previous Post Next Post