Dora Tv Apps How To Watch T Sports Live

আসসালামু আলাইকুম Everybody কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন! তো আজকে আপনাদের কাছে নতুন একটি লাইভ টিভি দেখার অ্যাপ শেয়ার করব যে অ্যাপস এর মাধ্যমে আপনি কোন রকম ঝামেলা ছাড়াই ১০০+ টিভি চ্যানেল লাইভ দেখতে পারবেন ফুল এইচডি তে। এই অ্যাপস এর ভিতর আপনি পাবেন ইংলিশ বাংলা হিন্দি তাছারা বিভিন্ন মিউজিক চ্যানেল এবং খেলার চ্যানেল। Apps টির নাম Dora Tv একদম নতুন লাইভ দেখার অ্যাপ। আর হ্যাঁ আপনি লাইভ টিভি দেখার পাশাপাশি এই অ্যাপস এর মাধ্যমে বিভিন্ন রকমের নতুন নতুন মুভি ওয়েবসিরিজ দেখতে পারবেন। যেমন:- বাংলা, ইংলিশ, হিন্দি, তামিল.. তো আপনি যদি লাইভ টিভি দেখার জন্য এবং মুভি দেখার জন্য কোন অ্যাপস খুঁজে থাকেন তাহলে এই অ্যাপসটি আপনার জন্য পারফেক্ট একটি অ্যাপস নিশ্চিন্তা আপনি অ্যাপটি ইউজ করতে পারেন। আশা করি আপনার কাছে আছে 100% ভালো লাগবে তো আপনি কিভাবে অ্যাপটি ইউজ করবেন কীভাবে ডাউনলোড করবেন বিস্তারিত আমি সবকিছু আপনাদের দেখিয়ে দিব। Dora Tv Apps টি Down-load করতে নিচে install লেখায় Clickকরুন এবং ১৯সেকেন্ড অপেক্ষা করুন।

                                                       

Apps টির কিছু ফিচার এবং কি ভাবে Apps টি ব্যাবহার করবেন নিচে দেখানো হলো।

Download করার পর Dora Tv Apps টি Open করলে ঠিক এরকম একটা ইন্টারফেস দেখতে পারবেন। 

তো Home Page এ আপনি ৪টা ক্যাটাগরি দেখতে পাবেন। প্রথমে আছে Live Events তো এই Live Events এ আপনি সব রকমের খেলার Update পেয়ে যাবেন। যোদি কোন খেলা Live চলতে থাকে তাহলে আপনি সহযেই Live Events এ গিয়ে সেই খেলাটি দেখতে পারবেন। ২য় নাম্বারে আছে Live Tv এখানে ক্লিক করলে আপনি লাইভ সব চ্যানেল গুলো দেখতে পারবেন। Movies এ Click করলে সব ধরনের মুভি দেখতে পারবেন আর ওয়েবসিরিজ থেকে Netflix, Bongo BD, Hoichoi এর জনপ্রিয় ওয়েবসিরিজ গুলি দেখতে পারবেন।

তো Live Events এ Click করলাম, দেখতেই পারতেছেন বর্তমানে একটা খেলা লাইভে আছে এবং সেটা এখানে Show করতেছে।

তারপর আছে Live Tv তো Live Tv তে Click করলে এখানে অনেক গুলো ক্যাটাগরি আপনি দেখতে পাবেন এবং যে ক্যাটাগরির Channel আপনি দেখতে চান সেই ক্যাটাগরি উপর ক্লিক করে দিবেন
আমি Indian Bangla ক্যাটাগরির উপর ক্লিক করে দিলাম। তো দেখতেই পারতেছেন এখানে Indian Bangla মোটামুটি অনেক Channel আছে।
তারপর Sports ক্যাটাগরিতে ক্লিক করলে এখানে সব ধরনের Sports Channel দেখতে পাবেন।

ঠিক এভাবে আপনি যে টাইপের Channel গুলো দেখতে চান সেই টাইপের চ্যানেল ক্যাটাগরির উপর ক্লিক করে দিলেই ওই ক্যাটাগরি অনুযায়ী Channel গুলো চলে আসবে এবং আপনি যে চ্যানেলটি দেখতে চান সেই চ্যানেল এর উপর ক্লিক করলেই সাথে সাথে সেই চ্যানেল টি প্লে হয়ে যাবে। তো আমি T Sports Channel এর উপর ক্লিক করলাম এবং instant Channel টি প্লে হয়ে গেছে।
Then Movie Category তে ক্লিক করলে।
এখানে আপনি English, Hindi, Animation, Bangla And Others কিছু ক্যাটাগরি দেখতে পাবেন। তো আপনি যে ক্যাটাগরির মুভি দেখতে চান সেই ক্যাটাগরির উপর Click করে দিবেন।
তো আমি English Category তে ক্লিক করে দিলাম এবং এখানে বেশ কয়েকটি মুভি আমরা দেখতে পাইতেছি এবং আপনি যে মুভিটি দেখতে চান সেই মুভিটির উপর Click করলেই সেই মুভিটি Play হয়ে যাবে।
তারপর আছে ওয়েভসিরিজ। 
এখানে Click করলে আপনি Bongo, Hoichoi এবং Netflix এর ওয়েবসিরিজ গুলি সম্পূর্ণ ফ্রিতে দেখতে পারবেন।
So এই হলো Dora Tv এর বিস্তারিত সব কিছু। আশাকরি DoraTv Apps টি আপনাদের অনেক ভালো লাগবে Just একবার ব্যাবহার করে দেখতে পারেন। আজকের পোষ্টি এখানেই সেষ করতেছি সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনাই করি।
Software download Now

Apps info

Apps Name:- DoraTv

Apps Size:- 16Mb

Apps Ads:- Yes

Apps Download videtur:- 1500

If you have any doubts please let me know

Previous Post Next Post